জাবি প্রতিনিধি

  ১৯ জুলাই, ২০২১

জাবিতে সান্ধ্য কোর্সের শিক্ষার্থীদের টিকার নিবন্ধন

কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের জন্য রেজিস্ট্রেশনের সুযোগ পেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এমফিল ও পিএইচডি গবেষক এবং উইকেন্ড ও ইভিনিং প্রোগ্রামে অধ্যয়নরত শিক্ষার্থীরা।

রোববার দুপুর ১২টা পর্যন্ত এসব শিক্ষার্থীর নিজস্ব গুগল ফরমে রেজিস্ট্রেশনের সুযোগ দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে এতে ঠিক কতজন রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন, তা জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ বলেন, যারা গুগল ফরমে রেজিস্ট্রেশন করেছে তাদের তথ্য যাচাইয়ের জন্য বিভাগ-ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তালিকা হাতে আসলে বলা যাবে কতজন রেজিস্ট্রেশন করেছে।

এর আগে গত শনিবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রদর্শিত এক বিজ্ঞপ্তিতে ভ্যাকসিন গ্রহণের জন্য রেজিস্ট্রেশন আহ্বান করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ভ্যাকসিন গ্রহণের লক্ষ্যে এমফিল ও পিএইচডি গবেষক এবং উইকেন্ড ও ইভিনিং প্রোগ্রামে অধ্যয়নরত শিক্ষার্থীদের গুগল ফরম পূরণ করে এনআইডি নম্বরসহ অন্যান্য তথ্য প্রদান করতে হবে। তবে এনআইডি নম্বর না থাকলে তথ্য প্রদান করা যাবে না। বিজ্ঞপ্তিতে এমফিল ও পিএইচডি গবেষক এবং উইকেন্ড ও ইভিনিং প্রোগ্রামে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য পৃথক দুটি গুগল ফরমের লিংক প্রদান করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টিকার নিবন্ধন,জাবি,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close