reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

বরিশালে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাতে নগরীর রুপাতলীর শেরেবাংলা সড়কের জাহিতুন্নেছা মহিলা মাদরাসার সামনে এই ঘটনা ঘটে।

হামলায় নিহত আবু সালেহ শেরেবাংলা সড়ক এলাকার লিটন মৃধার ছেলে ও নগরীর নূরিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত আবু সালেহর মামা মাসুম বিল্লাহ জানান, ১৮ নভেম্বর সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে আবু সালেহর সাথে সৈয়দ হাতেম আলী কলেজের ১ম বর্ষের ছাত্র ও একই এলাকার আতাউর রহমান সুজনের ছেলে হৃদয় রহমানের মারামারি হয়। পরে শালিস মীমাংসায় বিষয়টির সমাধানও হয়। কিন্তু হৃদয়ের ক্ষুব্ধতা শেষ না হওয়ায় সালেহ প্রাইভেট পড়ে বাসায় বইয়ের ব্যাগ রেখে চায়ের দোকানে আসার সাথে সাথেই পেছন থেকে একটি শাফল দিয়ে মাথায় আঘাত করে হৃদয়। সালেহ গুরুত্বর আহত হওয়ায় তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল কোতয়ালি মডেল থানার সহকারী কমিশনার মো. ফরহাদ সরদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলাকারীকে ধরতে পুলিশের অভিযান চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিটিয়ে হত্যা,এসএসসি পরীক্ষার্থী,সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব,বরিশাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist