reporterঅনলাইন ডেস্ক
  ১৮ আগস্ট, ২০১৭

ইন্টারনেটে প্রবাসী স্ত্রীর নগ্ন ভিডিও, অতঃপর...

মুন্সীগঞ্জের শ্রীনগরে অনৈতিক সম্পর্কের পর এক প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে মেহেদী হাসান অমিত (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর রাঢ়িখাল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে ওই নারী মেহেদীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

শুক্রবার শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন জানান, মামলা রেকর্ড করে আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। অপরদিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে।

স্থানীয়রা জানান, সৌদি প্রবাসীর স্ত্রী ওই নারী সরকারি শ্রীনগর কলেজের অনার্সের ছাত্রী। তার ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর কলেজে যাওয়া আসার পথে প্রবাসীর স্ত্রীর সঙ্গে মেহেদীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে মেহেদী ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে ভিডিও ধারণ করে। পরবর্তীতে ওই ভিডিও পুঁজি করে মেহেদী তাকে একাধিকবার ধর্ষণ করেছে। সম্প্রতি তার স্বামী প্রবাস থেকে দেশে আসায় তিনি মেহেদীর ডাকে সারা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে মেহেদী ক্ষিপ্ত হয়ে ওই নারীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইন্টারনেট,নগ্ন,ভিডিও,প্রবাসী স্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist