reporterঅনলাইন ডেস্ক
  ০২ মে, ২০২১

তালাকপ্রাপ্ত স্ত্রী ও স্বজনরা মিলে কাটল সাবেক স্বামীর পুরুষাঙ্গ

প্রতীকী ছবি

সাবেক স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে তালাকপ্রাপ্ত স্ত্রী ও তার স্বজনরা। জানা গেছে, সন্তানের মুখ দেখানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে আবুল বাশার নামের ওই ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দিয়েছে। শনিবার রাত সাড়ে ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে প্রাক্তন স্ত্রীর বাড়িতে এই ঘটনা ঘটেছে।

তালাকপ্রাপ্ত স্ত্রী ও শ্বশুড়- শাশুড়ির বিরুদ্ধে এই ঘটনার অভিযোগ করেছেন আহত সাবেক স্বামী আবুল বাশারের পরিবার। আহত আবুল বাশার (২৮) সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের ডা. মো. হোসেন আলীর ছেলে। তিনি এলাকার মঙ্গলকাটার মুদি দোকানদার।

এ ঘটনায় রোববার দুপুরে আবুল বাশারের প্রাক্তন স্ত্রী জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে নাজমুন নাহার (২৫), সিদ্দিক মিয়া (৫৫) ও আয়েশা বেগমকে (৪৫) আটক করেছে পুলিশ। আহত আবুল বাশারকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, চার বছর আগে সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের আবুল বাশারের সঙ্গে একই ইউনিয়নের খাগেরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে নাজমুন নাহারের বিয়ে হয়। বিয়ের পর এক ছেলে সন্তানের জন্ম হয় এই দম্পত্তির ঘরে। পারিবারিক বিরোধের জেরে ৬ মাস আগে দুই পরিবারের সম্মতিতে কাজী অফিসের মাধ্যমে বিয়ে বিচ্ছেদ হয়। এর পর থেকে ৫ মাসের শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকেন নাজমুন নাহার।

আরও পড়ুন : নন্দীগ্রামে আবারও নাটক, ভোট পুনর্গণনার আভাস

শনিবার রাতে ওই শিশু অসুস্থ বলে সাবেক স্বামী আবুল বাশারকে সন্তান দেখতে যাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন নাজমুন নাহার। পরে রাত সাড়ে ১১ টার দিকে তিনি তার বাবা-মায়ের সাহায্য নিয়ে ধারালো ছুড়ি দিয়ে আবুল বাশারের পুরুষাঙ্গ কাটেন বলে অভিযোগ করেন আবুল বাশারের পরিবার। পরে আহত আবুল বাশার স্থানীয়দের সাহায্যে সেখান থেকে উদ্ধার হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিতে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

আরও পড়ুন : গৃহকর্মীকে বছর ধরে ধর্ষণ করেছে বিশ্ববিদ্যালয় ছাত্র!

আবুল বাশারের বড় ভাই আব্দুস ছামাদ জানান, পুরুষাঙ্গ কাটার ফলে আবুল বাশার মুমূর্ষু অবস্থায় রয়েছেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বলেন, ‘প্রাক্তন এক স্বামীর পুরুষাঙ্গ কর্তন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এখনও কোনো মামলা দায়ের হয়নি। অভিযোগ পাওয়ার পর জিজ্ঞাসাবাদ করার জন্য অভিযুক্ত স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। আহত আবুল বাশার বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাবেক স্বামী,পুরুষাঙ্গ,তালাকপ্রাপ্ত স্ত্রী,সুনামগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close