reporterঅনলাইন ডেস্ক
  ০২ মে, ২০২১

নন্দীগ্রামে আবারও নাটক, ভোট পুনর্গণনার আভাস

নন্দীগ্রাম নিয়ে বিভ্রান্তি কাটছেই না। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে এই আসনে ১৭ রাউন্ড ভোটগণনার পর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে জয়ী হয়েছেন বলে খবর আসছিল।

কিন্তু সন্ধ্যা গড়াতে দেখা যায় ১৬২২ ভোটে সেখানে জয়ী হয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি নিজেই সে কথা জানিয়েছেন। পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে ফোনে তিনি বলেন, ১৬২২ ভোটে জিতেছি আমি।

এমন বিভ্রান্তিকে ঘিরে আপাতত ফলাফল ঘোষণা স্থগিত রয়েছে নন্দীগ্রামে। নতুন করে গণনা হতে পারে। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন রিটার্নিং অফিসার। জানালেন রাজ্যের প্রধান নির্বাচনী কর্মকর্তা আরিজ আফতাব।

আরও পড়ুন : মমতা নয়, নন্দীগ্রামে জয়ী শুভেন্দু

এর আগে রোববার রাজ্যের ২৯২টি আসনে পর পর ফল প্রকাশিত হলেও, নন্দীগ্রাম ঘিরে দুপুর থেকেই বিভ্রান্তি। ১৭ রাউন্ড ভোটগণনার পর সেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জয়ী হয়েছেন বলে খবর আসছিল। কিন্তু সন্ধ্যা গড়াতে মমতার জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বলা হয়, সার্ভারে সমস্যার জেরে সঠিক ভাবে কিছু জানা যাচ্ছে না।

তার পরেই শুভেন্দু অধিকারীর জয়ের খবর আসে। এ নিয়ে যোগাযোগ করা হলে আনন্দবাজারকে ফোনে তিনি বলেন, ১৬২২ ভোটে জিতেছি আমি।

আরও পড়ুন : জল্পনার অবসান, মমতার ঐতিহাসিক জয় নন্দীগ্রামে

যদিও পোস্টাল ব্যালট ছাড়া মমতার সঙ্গে শুভেন্দুর জয়ের ব্যবধান ৯৭৮৭ বলে জানা যায়। তার পর সাংবাদিক বৈঠকে নন্দীগ্রামে হেরে গিয়েছেন বলে জানান মমতাও। তিনি বলেন, নন্দীগ্রাম যা রায় দেব, মাথা পেতে নেব। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নন্দীগ্রাম,পুনর্গণনার আভাস,মমতা,শুভেন্দু,বিধানসভা নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close