reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুন, ২০১৯

মাদক কারবারিদের হাতে যুবলীগ নেতা খুন

ঢাকার নবাবগঞ্জে নিজ বাড়িতে মাদক কারবারিদের হাতে খুন হলেন আরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতা। রোববার সন্ধ্যায় উপজেলার শোল্লা ইউনিয়নের আটকাহুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ওই এলাকার মৃত জামাল হোসেনের ছেলে এবং শোল্লা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপপরিদর্শক আবুল হোসেন বলেন, আরিফুলের সঙ্গে একই এলাকার মাদক কারবারি রতন, পিয়াসসহ আরো কয়েকজনের সঙ্গে পূর্ব বিরোধ ছিল। এর জেরে সন্ধ্যায় কয়েকজন ব্যক্তি তার বাড়ির সামনে ওঁত পেতে ছিল। সে বাড়ি আসামাত্র তার উপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় বাঁচার জন্য আরিফুল দৌড়ে ঘরের ভেতর প্রবেশ করে দরজা ভেতর থেকে লাগিয়ে দিলেও শেষ রক্ষা হয়নি। হামলাকারীরা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে আরিফুলকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। হামলায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। সোমবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান উপপরিদর্শক আবুল হোসেন।

প্রাথমিক তদন্তের বরাতে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, যারা সাইফুলকে হত্যা করেছে তারা সকলেই তার বন্ধু ছিল। একসময় তারা সকলেই একসঙ্গে চলাফেরা করতো। কিছুদিন আগে আরিফুলের বন্ধু রতন ইয়াবাসহ মানিকগঞ্জে গ্রেফতার হয়েছিল। তার ধারণা ছিল সাইফুলই তাকে ধরিয়ে দিয়েছিল। তার জের ধরেই সে কয়েকজনকে নিয়ে এ হত্যাকাণ্ড চালায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় তদন্ত চলছে। এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নবাবগঞ্জ,যুবলীগ নেতা,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close