reporterঅনলাইন ডেস্ক
  ১২ এপ্রিল, ২০১৮

দেড় কোটি টাকার মুদ্রাসহ যাত্রী আটক

সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশি মুদ্রায় এক কোটি ৪৬ লাখ ৩৩ হাজার ৭৫০ টাকাসহ জাফর উদ্দিন নামের এক যাত্রীকে আটক করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে দুবাইগামী ওই যাত্রীকে আটক করে শুল্ক গোয়েন্দারা কর্মকর্তারা।

জাফর উদ্দিনের কাছ থেকে বিপুল পরিমাণ পাউন্ড, দিরহাম এবং রিয়াল জব্দ করা হয়। আটককৃত জাফর সিলেটের গোয়াইনঘাট উপজেলার দক্ষিণ জাঙ্গাইলের নুরুজ্জামানের ছেলে।

ওসমানী বিমানবন্দর শুল্ক গোয়েন্দার সহকারী কমিশনার মোহাম্মদ আলী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জাফর উদ্দিনের লাগেজ তল্লাশি করে বিপুল পরিমাণ ব্রিটিশ পাউন্ড, দুবাইয়ের দিরহাম এবং সৌদি রিয়াল জব্দ করা হয়েছে। তার লাগেজে কচুর লতি, কাঁচা পানের মধ্যে লুকিয়ে এসব মুদ্রা পাচার করা হচ্ছিল। জব্দকৃত মুদ্রার পরিমাণ বাংলাদেশি টাকায় এক কোটি ৪৬ লাখ ৩৩ হাজার ৭৫০ টাকা।

তিনি বলেন, জাফর উদ্দিন দুবাইয়ের যাত্রী ছিলেন। তিনি ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইট এফ জেড ৫৯৬-এর যাত্রী ছিলেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওসমানী বিমানবন্দর,সিলেট,মুদ্রা পাচার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist