reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০১৮

রাজশাহীতে ২ জেএমবি আটক

রাজশাহীতে বোমা তৈরির সরঞ্জামসহ জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সক্রিয় দুই এহসার সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত আড়াইটার দিকে নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক দুজন হলেন—দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পশ্চিম শেরপুর গ্রামের আতিউল্লাহ সরকার ও গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার কুমেদপুর গ্রামের মোকসেদুল ইসলাম।

র‌্যাব ৫-এর মেজর এএম আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এই দুই জেএমবি সদস্যর কাছ থেকে এক কেজি ২৪০ গ্রাম গানপাউডারসহ বোমা তৈরির বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। এরমধ্যে রয়েছে—কাঁচের বোতল, সুইচ, সার্কিট, স্কচটেপ, ব্যাটারি, সুপার গ্লু, কাটা ও ইলেকট্রিক তার।

রাবের এই কর্মকর্তা জানান, গোপন সংবাদে তারা জানতে পারেন—নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে দুই জেএমবি সদস্য কাশিয়াডাঙা এলাকায় অবস্থান করছে। এমন তথ্যে এ অভিযান চালানো হয়। এ সময় বোমা তৈরির সরঞ্জামসহ জেএমবির এই দুই এহসার সদস্যকে হাতেনাতে আটক করা হয়।

মেজর আশরাফুল ইসলাম বলেন, আটকদের র‌্যাব ৫-এর কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে তাদের নগরীর রাজপাড়া থানায় হস্তান্তর করা হবে। ওই থানায়ই তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেএমবি,রাজশাহী,বোমা তৈরি,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist