reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০১৮

গির্জার ফুলের টবে মিললো সেই অস্ত্র

নারায়ণগঞ্জে মেয়র সেলিনা হায়াৎ আইভী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় নিয়াজুল ইসলাম খানের খোয়া যাওয়া পিস্তলটি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২টার দিকে নগরীর চাষাঢ়ায় সেইন্ট পলস চার্চের সামনে একটি ফুলের টবে পলিথিনে মোড়ানো অবস্থায় অস্ত্রটি পাওয়া যায়। পিস্তলের ম্যাগাজিনে ১০ রাউন্ড গুলি ছিল। অস্ত্রটি উদ্ধার হলেও নিয়াজুলকে গ্রেফতার করা যায়নি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন সম্প্রতি ফুটপাত দখলমুক্ত করতে নামলে হকারদের পক্ষে নেন আওয়ামী লীগের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। হকারদের বসতে না দিলে দেখে নেয়ার হুমকি দেন তিনি।

এ নিয়ে উত্তেজনার মধ্যে গত ১৬ জানুয়ারি বিকালে মেয়র আইভী নিজের সমর্থকদের নিয়ে মিছিল করে চাষাঢ়া এলাকায় গেলে সেখানে শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে তাদের সংঘর্ষ বাঁধে। তাতে মেয়র আইভীসহ অর্ধশতাধিক আহত হন। ওই ঘটনার সময় নিয়াজুলসহ কয়েকজনের হাতে আগ্নেয়াস্ত্র দেখা যায়। পিস্তল উঁচিয়ে তেড়ে যাওয়া নিয়াজুলকে ধরে পিটুনি দেয় আইভী সমর্থকরা। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিয়াজুল ইসলাম,নারায়ণগঞ্জ,অস্র উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist