reporterঅনলাইন ডেস্ক
  ১১ মার্চ, ২০২১

এমটিবি নারীদের জন্য `অপরাজিতা’ উদ্বোধন করলো

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি, আন্তর্জাতিক নারী দিবস ২০২১-এর প্রাক্কালে, নারী এমটিবিয়ানদের জন্য নিবেদিত নেটওয়ার্ক অপরাজিতা ফোরামের যাত্রার শুভ সূচনা করেছে। এমটিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, এমটিবি, রাজধানীর একটি ভেন্যুতে `অপরাজিতা’-এর শুভ উদ্ভোধন করেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে আমেনা বেগম, ডিআইজি (প্রোটেকশন ও প্রোটকল), স্পেশাল ব্রাঞ্চ, পুলিশ হেডকোয়াটার্স, হুসনে আরা শিখা, জেনারেল ম্যানেজার, এসএমই ও স্পেশ্যাল প্রোগর‌্যামস ডিপার্টমেন্ট, বাংলাদেশ ব্যাংক এবং এলিটা করিম, গায়িকা ও সাংবাদিক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই বছরের আন্তর্জাতিক নারী দিবসের প্রতিপাদ্য ‘চুজ টু চ্যালেঞ্জ’-এর সাথে সামঞ্জস্য রেখে অপরাজিতা’র যাত্রা শুরু হলো যা নারী এমটিবিয়ানদের জন্য কর্মক্ষেত্রে ও ব্যক্তিগত জীবনে আবির্ভূত যেকোন সীমাবদ্ধতা ও একঘেয়ে জীবন মোকাবেলায় সক্ষম করে গড়ে তুলে কর্মক্ষেত্রে এগিয়ে যেতে সহায়ক ভূমিকা রাখবে। অপরাজিতা নারী এমটিবিয়ানদের জন্য জ্ঞান আদান-প্রদান ও সক্ষমতা নির্মাণের প্রয়াসে প্রতিষ্ঠানের মধ্যে ও বাইরে নেটওয়ার্ক স্থাপন করবে। এই ফোরাম প্রতিষ্ঠানের মধ্যে এমন ধরণের সংস্কৃতি গঠন করতে চায় যেখানে প্রত্যেক নারী মূল্যায়িত হবেন, সন্মানীত হবেন এবং সমানভাবে সুযোগপ্রাপ্ত হবেন।

এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ গ্রুপ রিস্ক অফিসার, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি এবং মো. শাফকাত হোসেন, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন সহ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপরাজিতা,নারী,এমটিবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close