reporterঅনলাইন ডেস্ক
  ১২ নভেম্বর, ২০১৭

রাস্তায় সন্তানকে স্তন্যদান, দম্পতি আটক!

গাড়ির পেছনের আসনে বসে সাত মাসের সন্তানকে স্তন্যপান করাচ্ছিলেন এক নারী। এ সময় মুম্বাই ট্রাফিক পুলিশের টোয়িং ভ্যান ওই নারী ও তার সন্তানসহ গাড়িটিকে আটক করে নিয়ে যায়। মুম্বাইয়ের মালাডের এই ঘটনার ভিডিও পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মুম্বাই ট্রাফিক পুলিশের এ ঘটনায় নানা মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মালাড (পশ্চিম)-এর এস ভি রোডে গাড়ি পার্ক করেছিলেন জ্যোতি মালে নামে ওই মহিলার স্বামী। সে সময় শশাঙ্ক নামে মুম্বাই ট্রাফিক পুলিশের এক কনস্টেবল নো-পার্কিংয়ে গাড়ি পার্ক করার অভিযোগে দম্পতিসহ গাড়িটিকে আটক করে নিয়ে যান।

সংবাদ সংস্থা এএনআইকে জ্যোতি জানান, জরিমানা দিয়ে গাড়িটিকে ছেড়ে দেয়ার জন্য ওই কনস্টেবলকে অনুরোধ করে আমার স্বামী। শুধু তাই নয়, সন্তানের অসুস্থতার কথাও জানাই। প্রেসক্রিপশনও দেখাই। কিন্তু কোনো কথাই শোনেননি ওই কনস্টেবল। গাড়িটিকে টোয়িং ভ্যানে আটকে নিয়ে যায়া। জ্যোতি আরও বলেন, ওই জায়গাতেই আরও দুটি গাড়ি পার্ক করা ছিল। সেগুলোকে আটক করা হয়নি।

প্রত্যক্ষদর্শী কয়েক জন এই ঘটনার প্রতিবাদও করেন। সন্তানকে স্তন্যপান করানো অবস্থায় এ ভাবে গাড়ি তুলে নিয়ে যাওয়ার জন্য ট্রাফিক পুলিশকে প্রশ্নও করেন তাঁরা। কিন্তু কোনো কথাই শোনেননি ওই ট্রাফিক পুলিশকর্মী।

তবে মুম্বাই ট্রাফিক পুলিশ পাল্টা অভিযোগ এনেছে মালে দম্পতির বিরুদ্ধে। তাদের অভিযোগ, ব্যস্ত এস ভি রোডের নো-পার্কিং জোনে গাড়িটিকে দাঁড় করিয়ে রেখেছিলেন ওই দম্পতি। ট্রাফিক পুলিশ সেটা দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুম্বাই,স্তন্যদান,ভারত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist