গফরগাঁও প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০১৭

গফরগাঁওয়ে পিটুনি থেকে বাঁচতে নদীতে ঝাঁপ, যুবক নিখোঁজ, আটক ১

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাঁচবাগ ইউনিয়নের ঝাওয়াইল গ্রামের সবুজ মিয়া (২৫) একই গ্রামের আলী নেওয়াজের কাছে বিদেশে যাওয়ার জন্য ১০ লাখ টাকা দেন। পরে দীর্ঘদিনেও বিদেশে না পাঠালে টাকা ফেরত চান সবুজ। এর জের ধরে মঙ্গলবার ২টার দিকে আলী ও তার লোকজন তেঁতুলিয়া মোড়লবাড়ি এলাকায় সবুজকে বেদম পিটুনি দেন। পিটুনি থেকে বাঁচতে একপর্যায়ে সবুজ পাশের ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দেন। এরপর থেকে তিনি নিখোঁজ। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও পুলিশ কাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত পৌনে ৯টা নিখোঁজ যুবকের কোনো সন্ধান মেলেনি।

জানা যায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে সবুজ মিয়া তারা বাবাকে সঙ্গে নিয়ে আদম বেপারী আলী নেওয়াজের তেঁতুলিয়া মোড়লবাড়ি এলাকায় এলে আদম বেপারীর নেওয়াজের ভাড়াটিয়া সন্ত্রাসীরা বিদেশে যাওয়ার জন্য দেওয়া ১০ লাখ টাকা ফেরতের জন্য চাপ দিতে নিষেধ করে।

নিখোঁজ সবুজের বাবা শহীদুল্লাহ অভিযোগ করে জানান, তাদের নিষেধ অমান্য করায় সবুজকে সন্ত্রাসীরা বেদম পিটুনি দেয়। পিটুনি থেকে বাঁচতে সে নদীতে ঝাঁপ দেয়। এরপর থেকে সে নিখোঁজ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের আলী নেওয়াজকে আটক করেছে পুলিশ। গফরগাঁও থানার ওসি একেএম মাহবুবুল আলম আটকের বিষয়টি স্বীকার করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি নিখোঁজের সন্ধানে কাজ করছে। এ ছাড়াও দুজন পুলিশ অফিসারসহ নিখোঁজের স্বজনরা নদীতে খোঁজাখুঁজি অব্যাহত রেখেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist