সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০১৭

নির্বাচন ভুন্ডুলের ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে : নাসিম

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘নির্বাচন ভুন্ডুলের যেকোনো চক্রান্ত ও ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে। গতকাল শুক্রবার সিরাজগঞ্জের কাজীপুরে বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচন ভুন্ডুল করার জন্য খালেদা জিয়ার দল বিএনপি দেশে-বিদেশে চক্রান্ত শুরু করেছে। ক্ষমতায় থেকে তারা হাওয়া ভবন সৃষ্টি করেছিল। তাদের আমলেই জঙ্গিদের উত্থান হয়েছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে জঙ্গি দমন করেছেন। দেশকে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

তিনি বলেন, ‘প্রাকৃতিক যে কোনো দুর্যোগে আওয়ামী লীগ অতীতেও জনগণের পাশে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে।’ বন্যাদুর্গত মানুষ নিয়ে বিদেশ থেকে পাঠানো টুইটবার্তায় খালেদা জিয়ার বক্তব্যের কঠোর সমালোচনা করে তিনি বলেন, ‘বানভাসি মানুষের পাশে বিএনপির কোনো নেতাকর্মী নেই। খালেদা জিয়া বিদেশে বসে বন্যার্ত মানুষের জন্য শুধুই মায়াকান্না করছেন। স্বাস্থ্যমন্ত্রী কাজীপুরে যমুনা নদীর দুর্গম চর, মাইজবাড়ি, খাসরাজবাড়ি এবং নাটুয়ারপাড়া ইউনিয়নসহ বন্যাদুর্গত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং ত্রাণসামগ্রী বিতরণ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কামরুল হাসান। সমাবেশে কাজীপুর উপজেলার চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর ইসলাম, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist