কিশোরগঞ্জ প্রতিনিধি

  ০৬ জুলাই, ২০২০

জমি নিয়ে বিরোধে প্রাণ গেল ছোট্ট আনিতার

কিশোরগঞ্জের হোসেনপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে নূরে আনিতা আজাদ (৬) নামে এক শিশু নৃশংস হত্যাকা-ের শিকার হয়েছে। এছাড়া নাইমা সুলতানা বীথি (১০) নামে আরেক শিশু গুরুতর আহত হয়েছে। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নূরে আনিতা আজাদ বীরপাইকশা গ্রামের মো. আলমগীরের মেয়ে এবং গুরুতর আহত নাইমা সুলতানা বীথি গলাচিপা গ্রামের উসমান মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গলাচিপা গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে প্রতিবেশী নূরুল ইসলামের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গতকাল রোববার সকালে গলাচিপা বাজারে দুই পক্ষের মধ্যে সালিস-দরবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ রকম পরিস্থিতিতে গতকাল সকাল ৮টায় পার্শ্ববর্তী বীরপাইকশা গ্রাম থেকে শিশু সন্তান নূরে আনিতা আজাদকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি গলাচিপা গ্রামে যান গলাচিপা বাজারের ফার্মেসি ব্যবসায়ী মো. আলমগীরের স্ত্রী শাপলা আক্তার। বাবার বাড়িতে পৌঁছে শাপলা আক্তার দেখতে পান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে।

সংঘর্ষের এক পর্যায়ে দুই অবুঝ শিশু নূরে আনিতা আজাদ ও নাইমা সুলতানা বীথি হামলার শিকার হয়। তাদের কুপিয়ে গুরুতর আহত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আনিতাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত বীথিকে উন্নত চিকিৎসার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এ দিকে ঘটনার খবর পেয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোনাহর আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close