যশোর প্রতিনিধি

  ২৯ ফেব্রুয়ারি, ২০২০

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

যশোরের মণিরামপুরে পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধে নুরুল হক ওরফে নুরুজ্জামান ওরফে নুরুল ইসলাম ওরফে কেরু (৪৭) নামে একজন নিহত হয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বেগারিতলার নার্সারির পাশে এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে পুলিশ গুলিভর্তি একটি ওয়ানশুটার ও চারটি ধারাল অস্ত্র উদ্ধার করেছে। নিহত নুরুল হক কেরু মণিরামপুর উপজেলার ভোজগাতী গ্রামের মৃত মাজেদ গাজী বক্সের ছেলে।

পুলিশ জানিয়েছে, তার নামে মণিরামপুর ও কেশবপুর থানায় ডাকাতি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন মামলায় ১৪টি ওয়ারেন্ট ছিল। সে আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য।

মণিরামপুর থানার ওসি (সার্বিক) রফিকুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার বারুইহাট থেকে দুটি ইজিবাইক ছিনতাই করে পলানোর সময় কেশবপুর উপজেলার বগামোড়ে স্থানীয় জনতার হাতে ধরা পড়ে কেরু ও তার অপর সহযোগী শফিকুল ইসলাম। শফিকুল ইসলাম সাতক্ষীরা জেলার জয়নগর গ্রামের আনছার আলীর ছেলে। জিজ্ঞাসাবাদে কেরু অস্ত্র এবং তার অন্যান্য সহযোগীর নাম প্রকাশ করে। ওই রাতেই অস্ত্রের সন্ধানে পুলিশের একটি টিম কেরু ও শফিকে সঙ্গে নিয়ে মণিরামপুরে আসে। অভিযানে যোগ দেয় মণিরামপুর থানার অপর একটি টিম।

মণিরামপুর থানার এসআই জহির রায়হান জানান, রাস্তার পাশে ওঁৎ পেতে থাকা কেরুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে তারা পালিয়ে যায়। এ সময় পুলিশ সেখান থেকে মাটিতে পড়ে থাকা গুলিবিদ্ধ কেরুর লাশ উদ্ধার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close