প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি, ২০২০

৪ জেলায় সড়কে নিহত ৫

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক-ট্রলি সংঘর্ষে দুজন, মানিকগঞ্জে বাসচাপায় পথচারী, গোপালগঞ্জের মুকসুদপুরে বাসচাপায় ভ্যাচালক, এবং পঞ্চগড়ের বোদায় ট্রাক্টর-নসিমন সংঘর্ষে একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

কুষ্টিয়া : কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রলিচালক ও হেলপার নিহত এবং দুজন আহত হয়েছেন। নিহতরা হলেন ট্রলিচালক শুকুর আলী (৩৫) ও হেলপার আলামিন (১৮)। উভয়ের বাড়ি উপজেলার বাহিরচর ইউনিয়নের ১২ মাইল মসলেমপুর গ্রামে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা ১০ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি স্ট্রিয়ারিং ট্রলি রাস্তা পার হওয়ার সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি পণ্যবোঝাই ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক শুকুর আলী ও হেলপার আলামিন মারা যায়। এ সময় ট্রলিতে থাকা আরো দুই আরোহী আহত হয়।

মানিকগঞ্জ : মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে দাঁড়ানো অবস্থায় মো. ফারুক হোসেন (৩৫) নামের এক পথচারীকে একটি যাত্রীবাহী বাস পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। গতকাল শনিবার ভোর সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক সদর উপজেলার ঘোনা এলাকার হাবুল মিয়ার ছেলে এবং পেশায় তিনি একজন গাড়িচালক।

মুকসুদপুর (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের মুকসুদপুরে কলেজ মোড়ে গতকাল শনিবার একটি দ্রুতগামী বাসের ধাক্কায় জাফর মুন্সী নামের এক বৃদ্ধ ভ্যানচালক নিহত হন। এ সময় ভ্যানচালক জাফর মুন্সী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মুকসুদপুর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদায় গতকাল শনিবার পৌর সদরের ফিডমিল এলাকায় ট্রাক্টর ও নসিমনের সংঘর্ষে হাফিজুল ইসলাম (৬০) নামে একজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। জানা গেছে, একটি ট্রাক্টর গরুবাহী নসিমনকে সামনে থেকে ধাক্কা দিলে পাঁচ গরু ব্যবসায়ী গুরুতর আহত হন। পরে হাসপাতালে হাফিজুলের মৃত্যু হয়। নিহত হাফিজুল ইসলাম বোদা উপজেলার বেংহারী বনগ্রামের ইউনিয়নের মুজাপাড়া গ্রামের মৃত আইনদ্দীনের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close