নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০১৯

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি না.গঞ্জে একজন গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটূক্তি করে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে আমির হোসেন পাটোয়ারী (৫৭) নামে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত বুধবার গভীর রাতে মিজমিজি পাইনাদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার ডিজিটাল নিরাপত্তা আইনে স্বেচ্ছাসেবক লীগ নেতা নোমান হোসেনের দায়ের করা মামলায় আমির হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত আমির হোসেন পাটোয়ারী লক্ষ¥ীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার যাদিয়া গ্রামের মৃত মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর ছেলে। তিনি ঢাকার মুগদা থানার উত্তর মুগদাপাড়া এলাকার সামাদ টাওয়ারের বাসিন্দা।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী দশতলা ভবনসংলগ্ন এলাকায় তার এ এইচ কার্গো সার্ভিস নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এই ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে বসেই তিনি ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়, পুলিশ প্রশাসন, বিভিন্ন মন্ত্রীকে নিয়ে এবং সরকারবিরোধী উসকানিমূলক বিভিন্ন মন্তব্য ও ছবি পোস্ট করতেন। এর প্রতিবাদ করলে তিনি বাদী নোমান হোসেনকে বিভিন্ন হুমকি প্রদান করেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার বাদী নোমান হোসেন (৩৮) চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সুগন্ধী গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের পশ্চিম কলাবাগ এলাকার জজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close