প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ অক্টোবর, ২০১৯

চার জেলায় চার লাশ

মানিকগঞ্জে যমুনার পাড়ে বৃদ্ধার, নাগেশ্বরীতে ধানখেত থেকে এক যুবকের এবং কক্সবাজারের উখিয়ায় মেরিন ড্রাইভ সড়কের পাশে যুবকের এবং গাইবান্ধা সদরে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

মানিকগঞ্জ ও শিবালয় : মানিকগঞ্জে যমুনার পাড়ের ঝোপের আড়াল থেকে আজিম উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে শিবালয় উপজেলার আরিচা ঘাটের ইসলামিয়া বোর্ডিংয়ের পেছনে থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের বাড়ি কিশোরগঞ্জের চৌগাঙ্গা উপজেলার ইটনা গ্রামে। শিবালয় থানার (তদন্ত) ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ইসলামিয়া বোর্ডিংয়ের ম্যানেজার মো. মিন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ^াসরোধে হত্যা করা হয়েছে আজিম উদ্দিনকে। এছাড়াও নিহতের মুখে দাড়িতে লাল মেহেদি লাগানো এবং তার পরনে ছিল লুঙ্গি-গেঞ্জি।

উখিয়া : কক্সবাজারের উখিয়ায় মেরিন ড্রাইভ সড়কের পাশ থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টায় ইনানীর ইমামের ডেইল এলাকা থেকে গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করা হয়। ইনানী পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিদ্ধার্থ সাহা জানান, আনুমানিক ৩০ বছর বয়সি ওই যুবকের পরিচয় এখনো জানা যায়নি। তার পরনে কালো শার্ট, জিন্স প্যান্ট ও শরীরে গুলির চিহ্ন রয়েছে।

নাগেশ্বরী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের নাগেশ্বরীতে ধানখেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ৭টার সময় নাগেশ্বরী-ফুলবাড়ী সড়কের বালাটারী জোড়া ব্রিজ এলাকায় ধানখেতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা নাগেশ্বরী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের নাম রাজা মিয়া (৪৫)। তিনি কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের সন্ন্যাসী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের কুমারপাড়া এলাকা থেকে গতকাল শনিবার দুপুরে পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, স্থানীয়রা গাইবান্ধা-দাড়িয়াপুর সড়কের কুমারপাড়া এলাকায় একতা নামে স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থার কার্যালয়ের উত্তর পাশে সড়কের ধারে আবাদি জমিতে পলিথিন মোড়ানো অবস্থায় নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ। কে বা কারা এই নবজাতকের লাশ ফেলে রেখে গেছে তা জানা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close