পাবনা প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০১৯

ধর্ষকের সঙ্গে থানায় বিয়ে

আসামি ওসমান গ্রেফতার

পাবনায় গৃহবধূকে ‘দলবদ্ধ ধর্ষণ’ এবং থানায় তাদের একজনের সঙ্গে বিয়ে দেওয়ার ঘটনায় আরেক আসামি ওসমানকে গ্রেফতার করেছে পুলিশ। পাবনার (সদর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, গতকাল শুক্রবার ভোরে শহরের সিংগা বাইপাস এলাকা থেকে ওসমানকে তারা গ্রেফতার করেন। ওসমানের বাড়ি (৩৮) সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামে। এ নিয়ে মামলার এজাহারভুক্ত পাঁচ আসামির মধ্যে সবাইকে গ্রেফতার করা হলো বলে অতিরিক্ত পুলিশ সুপার জানান। মামলার বাকি আসামিরা হলেন সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ঘন্টু (৩৮) এবং সাহাপুর যশোদল গ্রামের রাসেল আহমেদ, হোসেন আলী ও মো. সঞ্জু।

পাবনা শহরের সিংগা বাইপাস এলাকায় গত শুক্রবার রাতে এক গৃহবধূকে ধর্ষণের পর ‘ধর্ষণকারীর’ সঙ্গে থানায় বিয়ে দেওয়ার অভিযোগ উঠে। পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের বাসিন্দা তিন সন্তানের জননী ওই নারীর অভিযোগ, প্রতিবেশী রাসেল আহমেদ গত ২৯ আগস্ট তাকে তার বাড়িতে নিয়ে এক সহযোগীসহ পালাক্রমে ধর্ষণ করে। দুই দিন পর তাকে একটি ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে নিয়ে তিন দিন আটকে রাখা হয় এবং সেখানে আরো চার থেকে পাঁচজন তাকে পালাক্রমে ধর্ষণ করে।

ওই নারী বাড়ি ফিরে স্বজনদের বিষয়টি জানালে ৫ সেপ্টেম্বর তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেই গৃহবধূ বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ করলে ৯ সেপ্টেম্বর পুলিশ রাসেলকে আটক করে। কিন্তু পুলিশ ‘মামলা নথিভুক্ত না’ করে ওই রাতেই রাসেলের সঙ্গে থানায় তার বিয়ের ব্যবস্থা করে বলে ওই নারী অভিযোগ করেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পর থানায় মামলা নেওয়া হয়। এ বিষয়ে পুলিশ কর্তৃপক্ষ পাবনা থানার ওসি ওবাইদুল হককে কারণ দর্শাতে বলে এবং ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটিও গঠন করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close