কুড়িগ্রাম প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০১৯

পাসপোর্ট করতে গিয়ে ৪ রোহিঙ্গা নারী আটক

কুড়িগ্রামের আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে স্থানীয় এক নারীর সহায়তায় পাসপোর্ট করার সময় আটক হয়েছেন চার রোহিঙ্গা নারী। আটককৃতরা হলেন আলেয়া, নুরী খা, ফাতেমা ও মীম।

গতকাল বুধবার কুড়িগ্রাম নতুন শহরের আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাদের আটক করে সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপসহকারী পরিচালক আবদুল মোত্তালেব সরকার জানান, কয়েকজন নারী আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে এলে তাদের ভাষাগত ত্রুটি পরিলক্ষিত হলে আমাদের সন্দেহ হয়। পরে আমরা কুড়িগ্রাম সদর থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে বিকেলে পুলিশ ওই নারীদের আটক করে থানায় নিয়ে যায়।

কুড়িগ্রাম সদর থানার ওসি রওশন কবির জানান, আটক রোহিঙ্গা নারীদের সহায়তাকারী হিসেবে একজন স্থানীয় বাংলাদেশি মহিলাকেও আটক করা হয়েছে। রোহিঙ্গাদের পাচারের সঙ্গে কারা জড়িত তা উদ্ঘাটন করার জন্য ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে তদন্তের স্বার্থে আটক বাংলাদেশি নারীর নাম প্রকাশ করা হচ্ছে না। কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা নাগেশ্বরীর সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে আসেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close