খুলনা ব্যুরো

  ২০ জানুয়ারি, ২০১৯

খুলনায় জোড়া খুনের রহস্য নিয়ে ধোঁয়াশায় পুলিশ

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা ট্রাক টার্মিনালের অদূরে জোড়া হত্যার রহস্য নিয়ে ধোঁয়াশায় রয়েছে পুলিশ। সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকার লেদ মেশিনের ব্যবসায়ী আক্তার হোসেন (৪৫) ও শিক্ষানবিস কর্মচারী মেহেদীর (১৭) মরদেহ গত শুক্রবার রাত ১০টায় একই ঘর থেকে উদ্ধার করে পুলিশ। গতকাল শনিবার বিকেল পর্যন্ত পুলিশ এ জোড়া খুনের কারণ ও রহস্য উদ্ধার করতে পারেনি। ঘটনার সঙ্গে জড়িত কেউ আটকও হয়নি। হয়নি কোনো মামলাও। তবে রহস্য উদ্্ঘাটনে অনুসন্ধান করছে পুলিশ।

পুলিশ বলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলেই মৃত্যুর রহস্য অনেকটা স্পষ্ট হয়ে যাবে। এদিকে একই ঘর থেকে গলায় ফাঁস দেওয়া দুটি মরদেহ উদ্ধার হওয়ায় এলাকায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মৃত্যুর রহস্য এখনো উদ্্ঘাটন না হওয়ায় এলাকাবাসীর মধ্যে নানা প্রশ্নের জন্ম হচ্ছে।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক বলেন, আমাদের এখনো হত্যার রহস্য স্পষ্ট নয়। এখনো দুই পক্ষের কেউ কোনো অভিযোগ দেয়নি। যার কারণে কোনো মামলাও হয়নি। যে বাসায় মৃতদেহ দুটি পাওয়া গেছে, সেখানে বাইরে কোনো লোক ঢোকেনি- এমনটাই আমরা প্রাথমিকভাবে পেয়েছি। ময়নাতদন্ত চলছে প্রতিবেদন পাওয়া গেলেই বোঝা যাবে, এটা খুন, নাকি আত্মহত্যা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close