প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৮ জানুয়ারি, ২০১৯

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৩

গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী বাসের হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে গিয়ে হজরত ওমর (১৩) নামে এক স্কুলছাত্র, কুষ্টিয়ার মিরপুরে ট্রলিচাপায় হৃদয় নামের তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র ও পটুয়াখালীর মির্জাগঞ্জে মালবাহী টমটম উল্টে মো. লিটন হাওলাদার সোহাগ (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী বাসের ধাক্কায় হযরত ওমর (১৩) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। জানা যায়, উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকার শিমুল হোসেনের ছেলে হজরত ওমর প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে স্কুলে যায়। ওই দিন বিকালে ছুটি শেষে স্কুল থেকে বাসায় ফেরার পথে চন্দ্রা বাসস্টেশন থেকে আজমেরি পরিবহন নামে ঢাকা মেট্রো-ব ১৪-২৬৭৭ নম্বরের একটি যাত্রীবাহী বাসে উঠে। এ সময় বাসে কর্তব্যরত জনৈক হেলপার ওমরকে বাস থেকে নেমে যেতে বলেন। হেলপারের কথামতো বাস থেকে নেমে না যাওয়ায় হেলপার ক্ষুব্ধ হয়ে ওমরকে জোর করে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুন নাহার তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি আটক করলেও ঘাতক হেলপারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

কুষ্টিয়া : গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় চরপাড়া ম-লপাড়া এলাকার মুক্তার হোসেনের ছেলে এবং কুশাবাড়ীয়া-চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, হৃদয় বাইসাইকেল চালিয়ে স্কুলে যাওয়ার সময় চরপাড়া মোড়ে একটি ইঞ্জিনচালিত ট্রলি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। আমলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রলিটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছেন।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) : পটুয়াখালীর মির্জাগঞ্জে গত বুধবার বিকালে বাকেগঞ্জ-কাঁঠালতলী-সুবিদখালী-চান্দখালী-বরগুনা মহাসড়কের পশ্চিম কাঁকড়াবুনিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি আটক করা হয়েছে এবং অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close