নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০১৯

নাসিক কাউন্সিলরের সামনে ছুরিকাঘাত জমির মালিককে

নারায়ণগঞ্জ মহানগরের (নাসিক) সিদ্ধিরগঞ্জে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের সামনে জমির মালিককে ছুরিকাঘাতে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি পাইনাদী সিআইখোলা এলাকায় এ ঘটনাটি ঘটে। ছুরিকাঘাতে গুরুতর আহত মো. ইব্রাহীম মিয়াকে (৫০) উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ৩০০ শয্যার খানপুর হাসপাতাল, পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ইব্রাহীম মিয়া নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি পাইনাদী জুয়েল রোড এলাকার মৃত জমির আলীর ছেলে। এ ঘটনায় আহত ইব্রাহীমের ছেলে মুন্না বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ৩৫-৪০ বছর আগে ইব্রাহীম মিয়া পাইনাদী সিআইখোলা এলাকায় সাড়ে ৬ শতাংশ জমি ক্রয়পূর্বক খাজনা খারিজ সম্পন্ন করে ভোগ দখল করে আসছিল। কিন্তু একই এলাকার মৃত মুল্লুক চানের ছেলে সোনা মিয়া (৬০), আয়নাল হক (৫৫), গিয়াস উদ্দিন (৫০) ও কুব্বাত (৪৫) দুই দিন আগে জমিটি নিজের দাবি করে বালু ভরাট করে ঘর তুলতে যায়।

াধা দেন জমির মালিক ইব্রাহীম মিয়া। তার বাধায় কাজ বন্ধ না করায় ইব্রাহীম সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেয়। বিষয়টি মীমাংসার জন্য স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক পর্যন্ত গড়ায়। গতকাল রোববার সকালে ফারুক ঘটনাস্থলে গেলে সেখানে আগে থেকেই আয়নাল হকের ছেলে রুবেল, দ্বীন ইসলাম, আনিস ও কুব্বাত আলীর ছেলে জামাল গংরা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করে। এ সময় কাউন্সিলর ওমর ফারুক সোনামিয়াদের জমি থেকে ঘর উঠিয়ে নিয়ে যাওয়ার কথা বললে তারা কাউন্সিলরের সামনেই ছুরি দিয়ে ইব্রাহীমকে আঘাত করে। এ ব্যাপারে কাউন্সিলর ওমর ফারুক জানান, এরা আগে থেকেই জড়ো ছিল, আমি তাদের নিষেধ করা সত্ত্বেও এ কাজ করেছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ্ পারভেজ জানান, এ ঘটনায় একটি অভিযোগ হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close