নওগাঁ প্রতিনিধি

  ২৯ অক্টোবর, ২০১৮

নওগাঁয় স্বরাষ্ট্রমন্ত্রী

ঐক্যের নামে ধ্বংসাত্মক কিছু করতে দেওয়া হবে না

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, ঐক্যের নামে কোনো ষড়যন্ত্র করে ধ্বংসাত্মক পরিস্থিতি সৃষ্টি করতে দেওয়া হবে না। আমাদের আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত সজাগ আছে। আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত দক্ষ ও বিচক্ষণতার সঙ্গে কাজ করছে। সব ধরনের পরিস্থিতি মোকাবিলা করতে তারা তৈরি আছেন। গতকাল রোববার দুপুরে নওগাঁর পতœীতলা থানার ৬ষ্ঠ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন, আগামী ৫০ বছরে যাতে হাত দিতে না হয় এ জন্য দেশে ১০১টি আধুনিক থানা ভবন নির্মাণ করা হচ্ছে। আর প্রধানমন্ত্রী এ ডিজাইন করে দিয়েছেন। তার ডিজাইন অনুযায়ী, আধুনিক থানা ভবন নির্মাণ করা হচ্ছে। পরে তিনি থানা চত্বরে একটি গাছের চারা রোপণ করেন। বিকেলে উপজেলা পাবলিক মাঠে উপজেলা আওয়ামী লীগে সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি খোরশেদ আলম, জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ও রকিবুল আকতার, গণপূর্ত প্রকৌশলী ওসমান গণি, নওগাঁ সিভিল সার্জন মুনিমুল হক, নজিপুর পৌর মেয়র রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসাহাক হোসেন, সাধারণ সম্পাদক আবদুল গাফফার।

জানা যায়, বাংলাদেশ পুলিশের অর্থায়নে গণপূর্ত বিভাগ নওগাঁ প্রায় ৪ কোটি ১৩ লাখ ৬৯ হাজার ৪২ টাকা ব্যয়ে থানার ৬ষ্ঠ তলা নতুন ভবন নির্মাণ প্রকল্পটি বাস্তবায়ন করছে। যেখানে থাকছে- নিচ তলায় ওসি রুম, সার্ভিস ডেলিভারি রুম, চাইল্ড ফিডিং রুম, ৪ জন সাব-ইনসপেক্টর অফিস রুম, সিসি টিভি রুম, ওয়ারলেস রুম, কনফারেন্স রুম, রেকর্ড রুম, মালখানা, কিচেন, ডাইনিং রুম এবং দ্বিতীয়তলায় পরিদর্শন রুম, ফার্র্স্ট এইড রুম, ইনসপেক্টর রুম, সেকেন্ড অফিসার রুম, ইন্টারভিউ রুম, অবজারভেশন রুম, সাব-ইনসপেক্টর অফিস রুম, ম্যাগাজিন রুম, পুরুষ হাজত খানা, মহিলা হাজত খানা ও শিশু হাজত খানা। কাজটি করছেন নওগাঁর ঠিকাদার মোস্তাফিজুর রহমান টুনু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close