পঞ্চগড় প্রতিনিধি

  ২৮ অক্টোবর, ২০১৮

সড়কে প্রাণহানি ১০

পঞ্চগড়ে নিহতের ঘটনায় তদন্ত কমিটি, মামলা

পঞ্চগড়-তেঁতুলিয়া মহসড়কের দশমাইল নামক এলাকায় গত শুক্রবার রাতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন শিশু ও নারীসহ ১০ জন নিহতের ঘটনায় এডিএম এহতেশাম রেজাকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে তদন্ত কমিটিকে রিপোর্ট দিতে নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে, দুর্ঘটনায় হতাহতের ঘটনায় তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাস-ট্রাক সংঘর্ষে নিহতরা হলেন পঞ্চগড় জেলা সদরের সাতমেরা ইউনিয়নের জোতহাসনা গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী লাভলী বেগম (২৯) ও সাইদুল ইসলামের পুত্র ইয়াছিন আলী (৭), একই ইউনিয়নের শিতলীহাসনা গ্রামের আজিজার রহমানের পুত্র রেজাউল (২২), বোদা উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া গ্রামের পুতিনের পুত্র অনিত্য (২০), তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের উত্তর কাসেমপুর গ্রামের আব্দুল খালেকের পুত্র ফরিদুল ইসলাম (৩০), তেঁতুলিয়া উপজেলা সদরের তেঁতুলিয়া ইউনিয়নের গুয়াবাড়ি গ্রামের আব্দুর রশিদের পুত্র রাসেল (২০), একই ইউনিয়নের গরিয়াগছ গ্রামের সফিকুল ইসলামের পুত্র ইউনুস আলী (২৮), মোমিনপাড়া গ্রামের আজিজুল ইসলামের পুত্র মোজাম্মেল (৩৮), গরিয়াগছ গ্রামের ইউসুফ আলীর পুত্র মনির (৬) এবং ডাঙ্গাপাড়া এলাকার ওমর আলীর কন্যা রাহেলা (২৫)। আহতদের মধ্যে এজারুল, আজিজার, বিপুল, শাহীন, রেজাউল, সাদেকুল, রমনীর নাম পাওয়া গেছে। অন্যদের নাম এখনো পাওয়া যায়নি।

পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহমদ দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার রাত ৮টার দিকে দশমাইল এলাকায় ভাইবোন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিদ্যুতের পোলবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন এবং মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেলে নেওয়ার পথে আরো ২ জনের মৃত্যু হয়। আহত আরো প্রায় ২০ জন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close