সিলেট প্রতিনিধি

  ২৬ অক্টোবর, ২০১৮

বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা মুক্তাদির কারাগারে

নাশকতা ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে তাকে হাজির করা হয়। পরে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, সিলেট কোতোয়ালি থানায় দায়েরকৃত একটি মামলায় তাকে আদালতে হাজিরা করা হলে জামিন নামঞ্জুর করে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে গত বুধবার সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে থেকে বাসায় ফেরার পথে তাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। পরে রাতেই তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মহানগর পুলিশের প্রিজনভ্যানে তাকে আদালতে হাজির করা হয়। এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী আদালত প্রাঙ্গণে ভিড় করেন এবং খন্দকার মুক্তাদিরের মুক্তি দাবি করেন।

কোতোয়ালী থানা সূত্রে জানা যায়, খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত ১৫ অক্টোবর স্বেচ্ছাসেবক দলের একটি মিছিল হতে পুলিশের ওপর হামলার অভিযোগে এ মামলা করে পুলিশ। এতে সন্দেহভাজন আসামি হিসেবে খন্দকার মুক্তাদিরকে গ্রেফতার দেখানো হয়। এটি ছাড়াও আরো বেশ কয়েকটি মামলার সন্দেহভাজন আসামি হিসেবে খন্দকার মুক্তাদিরকে আটক দেখায় পুলিশ।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, নাশকতা ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে আটক খন্দকার মুক্তাদিরসহ চারজনকে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির করলে আদালত তাদের জেলহাজতে প্রেরণ করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close