উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

উখিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি ও জামায়াতের সরকার দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, শেখ হাসিনার অধীনে। নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করলে সমুচিত জবাব দেওয়া হবে। যাদের কোনো দল, নীতি আদর্শ নেই তারাই ঐক্যের নাম দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। বিশ^ নেতারা বলেছেন আবার প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। গতকাল শুক্রবার বেলা ১২টায় উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাসা গ্রুপ নির্মিত ‘নিমানিশু’ নিরাপদ মা, নিরাপদ শিশু স্বাস্থ্য সেবা কেন্দ্র উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, নির্বাচনে আসেন, খেলা হবে রাজনীতির মাঠে। কক্সবাজার জেলা সির্ভিল সার্জন আবদুস সালামের সভাপতিত্বে সভায় তিনি আরো বলেন, বাংলাদেশে ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে বিশে^র কাছে মানবতার নেত্রী হিসেবে প্রশংসিত হয়েছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এত বিশাল সংখ্যক রোহিঙ্গা জনগোষ্ঠীকে উখিয়া-টেকনাফে আশ্রয় দেওয়ায় এখানকার সাধারণ মানুষকে ধন্যবাদ জানাই। এ সময় নাসা গ্রুপকে উদ্দেশ্য করে বলেন, রোহিঙ্গাদের পাশাপাশি স্থানীয়দেরও চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে। দেশের মানুষ যাতে সুচিকিৎসা থেকে বঞ্চিত না হয় নির্বাচনের আগেই আরো ৭ হাজার চিকিৎসক নিয়োগ করা হবে। কোনো হাসাপাতালে ডাক্তার, নার্স শূন্যতা থাকবে না। তিনি আবারও উখিয়া-টেকনাফের জনগণকে নৌকাকে বিজয় করার আহ্বান জানান। কারণ আগামীতে বিজয় হবে নৌকার। কোনো অপশক্তি এ বিজয় ঠেকাতে পারবে না।

উদ্বোধন শেষে নাসার নির্মিত হাসপাতাল ঘুরে দেখেন মন্ত্রী। উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য আবদুর রহমান বদি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব বাবুল কুমার সাহা, নাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার সাইফুল আলম। উপস্থিত ছিলেন কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুন সরওয়ার কমল, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার এম এ মোহী, স্বাস্থ্য অধিদফতরের লাইন ডাইরেক্টর ডা. মোহাম্মদ আবুল হাসেম, চট্টগ্রাম বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডা. মোহাম্মদ আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close