নিজস্ব প্রতিবেদক

  ১৩ জুলাই, ২০১৮

রাজধানীতে ছয়জনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় ছয়জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলো- দক্ষিণখানে গলায় ফাঁস নিয়ে নদী (২৫), জুরাইন রেলগেটে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (১৮) এক কিশোরী, উত্তর মেরুল বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে ইমাম হোসেন (৪৫), মুগদায় গলায় ফাঁস নিয়ে কলেজছাত্রী মৌসুমী আক্তার মিতু (২০), হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে রুবি সিদ্দিকী (৩০) ও বাড্ডায় গলায় ফাঁস নিয়ে পবন কুমার সরকার (৩৩)। গত বুধবার মধ্যরাত থেকে গতকাল বৃহস্পতিবার বিকেল পর্যন্ত পৃথক ঘটনাগুলো ঘটে।

নিহত মিতুর বড় ভাই আহম্মদ আলী জানান, তিন ভাই এক বোনের মধ্যে মিতু ছিল তৃতীয়। সে টিকাটুলি সেন্ট্রাল উইমেন মহিলা কলেজে ম্যানেজমেন্টে অনার্সে পড়াশুনা করত। গতকাল ভোরে বাসায় জানলার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে মিতু আত্মহত্যা করে।

মুগদা থানার এসআই হাসানুজ্জামান জানান, একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মিতুর। তার পরিবার সম্পর্কটা মেনে নিচ্ছিল না। বারবার বিয়ের কথা বললেও কোনো অবস্থাতেই রাজি হচ্ছিল না তারা। এই ক্ষোভে জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে মিতু।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণখান ফায়দাবাদ গোয়ালটক এলাকায় পারিবারিক কলহের জেরে ফাঁস নেয় নদী। পরে তার স্বামী শাওনসহ পরিবারের লোকজন নদীকে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার এসআই নওশাদ আলী জানান, গতকাল দুপুরে বাড্ডা বৈঠাখালি এলাকার একটি বাসায় ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস নেন পবন কুমার সরকার। পরে পুলিশ খবর পেয়ে দুপুর দেড়টার দিকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পবন কুমার মানসিক রোগী ছিলেন।

পুলিশ জানায়, উত্তর মেরুল বাড্ডার নিজেদের ভাড়া বাসায় বুধবার রাতে বৈদ্যুতিক ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন ইমাম হোসেন। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইমাম হোসেনের নিজস্ব একটি প্রাইভেট প্রতিষ্ঠান রয়েছে।

গতকাল বিকেলে হাজারীবাগ বড় মসজিদের পাশে একটি টিনশেড বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হন ২ সন্তানের জননী রুবি সিদ্দিকী। মৃত নারীর বড় ভাই মোজ্জামেল সুমন জানান, ভিজা কাপড় টিনের চালে শুকাতে দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন রুবি। দ্রুত তাকে হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ঢাকা রেলওয়ে থানা পুলিশ জানায়, বুধবার গভীর রাতে জুরাইন রেলগেট এলাকায় নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা এক কিশোরী আহত হয়। পথচারীরা তাকে হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist