নিজস্ব প্রতিবেদক

  ০৫ জুলাই, ২০১৮

নির্মাণাধীন ভবনে জমে থাকা পানিতে পড়ে শিশুর মৃত্যু

রাজধানীর রমনা এলাকায় নির্মাণাধীন ভবনের জমে থাকা পানিতে পড়ে ছয় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশুর নাম সানি আহমেদ। গতকাল বুধবার সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে। পরে শিশুটিকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর সাড়ে ১২টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সানির বাবার নাম গফুর মিয়া, মা সাদিয়া আক্তার। রমনা ইস্কাটন গার্ডেন এলাকায় একটি বাড়িতে তারা থাকেন। সানি একটি স্কুলের প্রথম শ্রেণিতে পড়ত।

প্রতিবেশী মোহাম্মদ হাবিব বলেন, ‘নিহত সানির বাসার বিপরীত দিকে একটি ভবন তৈরির কাজ চলছে। সেই নির্মাণাধীন ভবনে জমে থাকা পানিতে সানি পড়ে যায় বলে আমরা জানতে পেরেছি। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক সানিকে মৃত ঘোষণা করেন।’ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিস্তারিত তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist