সাভার প্রতিনিধি

  ২১ জুন, ২০১৮

সাভারে আ.লীগ-যুবলীগের সংঘর্ষে আহত ৫

সাভারের আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় গ্রেফতার সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলসহ তিনজনকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে কালিয়াকৈর গ্রামে একটি নির্মাণাধীন কারখানার মালামাল সরবরাহকে কেন্দ্র করে কালিয়াকৈর গ্রামে বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্ল্যা ও সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের মধ্যে সংঘর্ষে বাধে। এ সময় উভয়ের মধ্যে দফায় দফায় গুলিবিনিময় হয়। সংঘর্ষে আহত হয় অন্তত পাঁচজন। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ রাতেই সাভার উপজেলা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদত সামাদ মোল্ল্যা ও বিরুলিয়ার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিসকে গ্রেফতার করে। বুধবার সকালে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ নেতাকর্মীরা আটক তিনজনকে থানা থেকে ছেড়ে নিতে যান। এ সময় সাভার মডেল থানায় দফায় দফায় বৈঠক করার পরও তাদের ছেড়ে নিতে পারেননি তারা।

এদিকে দুপুরে সাভার মডেল থানায় সংসদ সদস্য ডা. এনামুর রহমান গিয়ে উভয় পক্ষের মধ্যে সমঝোতা করার চেষ্টা করেন। পরে দুপুরে সাভার মডেল থানায় দুইটি মামলা করে আটক তিনজনকে আদালতে পাঠায় পুলিশ। এদিকে বুধবার সকাল থেকে সাভার মডেল থানায় অতিরিক্ত নিরাপত্তা জোরদার করা হয়। জনসাধারণকে থানায় প্রবেশ করতে দেয়নি পুলিশ।

এ ঘটনায় সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist