প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৩ জুন, ২০১৮

‘বন্দুকযুদ্ধে’ আরো নিহত দুইজন

গত শুক্রবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এবং কক্সবাজারের চকোরিয়ায় নিজেদের মধ্যকার বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন (৩৬) নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। সাদ্দাম উপজেলার উজিরপুর ইউনিয়নের ভাটবাড়ি গ্রামের দক্ষিণ পাড়ার আবুল হাসেমের ছেলে। এ ঘটনায় চৌদ্দগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ও চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সলসহ চার পুলিশ আহত হয়েছেন বলে জানানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত পৌনে ৩টার দিকে উপজেলার উজিরপুর ইউনিয়নের কড়ইবন এলাকায় মাদকের একটি চালান আসার খবরে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি করতে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় সহযোগীরা পালিয়ে যায় আর গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দাম ঘটনাস্থলে পড়ে থাকেন। পুলিশ তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ার শীর্ষ সন্ত্রাসী, ভূমিদস্যু ও ইয়াবা ব্যবসায়ী শাহজাহান বাহিনীর দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে শাহাজাহান নিহত হয়েছেন। গত শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। শাহজাহান চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ড (মধ্যম বরইতলী বানিয়ারছড়া) এলাকার মৃত ফরিদুল আলমের ছেলে। সাদ্দামের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ, মাদক, চাঁদাবাজি, পুলিশ এসল্ট ও বন মামলাসহ এক ডজনের অধিক মামলা রয়েছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, শাহজাহানের মরদেহ পুলিশ উদ্ধার করেছে। দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে শাহজাহান নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৪০০ ইয়াবা, একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে চকরিয়া থানা পুলিশ। নিহত শাহজাহান একজন ইয়াবা ব্যবসায়ী ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist