প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ৩১ মে, ২০১৮

তিন জেলায় সড়কে তিনজনের মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে, খুলনার পাইকগাছায় এবং সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে ড্রাম ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মো. সাহেদ আলী (২১) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এতে দুর্ঘটনায় মো. রায়হান (১৮) ও ফোরকান (২৫) নামে দুই যুবক আহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের কাটিরহাট বাজারসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহেদ ফটিকছড়ি পৌরসভার রাঙ্গামাটিয়া গ্রামের জহুর আলমের ছেলে। একই গ্রামের আহত রায়হান দুলালের ছেলে ও ফোরহান সুন্দরপুর গ্রামের মাহমুদুুল হাসের ছেলে।

পাইকগাছা (খুলনা) : পাইকগাছায় পুলিশ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে ইকবাল হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পেশায় পোনা ব্যবসায়ী ছিলেন। গতকাল বুধবার বেলা ১১টার দিকে পাইকগাছা-খুলনা প্রধান সড়কের বাদামতলা মোড় নামক স্থানে ঘটে এ দুর্ঘটনা। ইকবাল হোসেন (৩০) জেলার দাকোপ উপজেলার নলিয়ানের নজরুল ফকিরের ছেলে। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক (২৯)ও গুরুতর আহত হয়। আহত রমজান উপজেলার গড়ইখালী ইউনিয়নের হুগলারচক গ্রামের আজিজুল হক মিস্ত্রীর ছেলে।

সিরাজগঞ্জ : গত মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল এলাকায় দুর্ঘটনায় আহত পুলিশের নায়েক মিজানুর রহমান গতকাল বুধবার সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পুলিশসূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ পুলিশ লাইনসের একটি টহলরত পিকআপ ভ্যানকে পেছন থেকে ঢাকা থেকে লালমনিরহাটগামী শাহান পরিবহনের একটি কোচ ধাক্কা দিলে পিকআপ ভ্যানটি উল্টে গেলে ৬ পুলিশ সদস্য আহত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist