চট্টগ্রাম ব্যুরো

  ২২ মে, ২০১৮

চট্টগ্রামে জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ

‘সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে’

সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে কুমিল্লা জেলার নবগঠিত লালমাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। গত রোববার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেয়ারম্যান মো. আবদুল মালেক, ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মাৎ রাবেয়া বেগমকে শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেন, উপজেলা পরিষদের কার্যক্রম আরো দৃশ্যমান করতে পুরুষদের পাশাপাশি নারীদেরও সম্পৃক্ত করে সামাজিক মর্যাদা দিয়েছেন। শপথ গ্রহণের পর যে দায়িত্ব কাঁধে নিয়েছেন, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখন থেকে জনগণের কিছু কর্তব্য ও অঙ্গীকার বাস্তবায়নের পালা শুরু হলো। প্রত্যেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সদস্যকে সৎ এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তীর সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. মোমিনুর রশিদ আমিন। এছাড়া লালমাই উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরাফাত, বিভাগীয় কমিশনারের পিএস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান বিন মোহাম্মদ আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের হাতে ফুল তুলে দিয়ে স্বাগত জানান বিভাগীয় কমিশনার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist