কক্সবাজার প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০১৮

টেকনাফে স্বামীর ছুরিকাঘাতে রোহিঙ্গা নারী নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যা¤েপ স্বামীর ছুরিকাঘাতে ছুরা খাতুন (৪৫) নামে এক রোহিঙ্গা নারী নিহত হয়েছেন। গত বুধবার ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহ¯পতিবার দুপুর দেড়টার দিকে তিনি মারা যান। নিহত ছুরা খাতুন উপজেলার হ্নীলা ইউনিয়নের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যা¤েপর সি-ব্লকের আলী জোহার স্ত্রী। স্থানীয়রা জানান, আলী জোহা এক বছরের বেশি সময় ধরে জেল খেটে মাস দেড়েক আগে মিয়ানমার থেকে ফিরেছেন। তিনি ফিরে জানতে পারেন, স্ত্রী ছুরা খাতুন পরকিয়ায় মত্ত। পরকিয়া প্রেমিক হলো একই ব্লকের মীর আহামদের পুত্র নূর কবির (২৮)। এই নিয়ে গত মাস দেড়েক ধরে শালিস-বিচার হয়েছে। এক পর্যায়ে গত বুধবার আলী জোহা বাইর থেকে বাড়ি ফিরে স্ত্রীকে পায়নি।

খবর নিয়ে তিনি জানতে পারেন স্ত্রী ছুরা খাতুন পরকিয়া প্রেমিক নূর কবিরের বাড়িতে অবস্থান করছেন। সেখানে গিয়ে নূর কবিরের চাচা আবদুর রশিদের বাড়িতে স্ত্রীকে দেখতে পেয়ে কিছু বুঝে উঠার আগে উপর্যুপরি ছুরিকাঘাত করেন স্বামী। এতে ছুরা খাতুন গুরুতর আহত হন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান জানান, স্বামীর ছুরিকাঘাতে নিহত ওই নারীর লাশ গোপনে দাফন করার খবর পায় পুলিশ। খবর পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist