রাজশাহী প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০১৮

রাজশাহীতে ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৩

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচাপায় দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ১০টার দিকে উপজেলার তারাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলোÑপুঠিয়া সদরের কাবিল হোসেনের ছেলে রাকিবুল হোসেন রাকিব, তেলিপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমান এবং তার বাবা আবদুুল মোমিন। রাকিব ও মোস্তাফিজুর পুঠিয়া পিএন উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান জানান, পুঠিয়া উপজেলার বানেশ্বর উচ্চবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে এক মোটরসাইকেলে তিনজন যাচ্ছিল। তারাপুরে একটি অটোরিকশাকে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী রাস্তার ওপর ছিটকে পড়ে। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রাকিব ও মোস্তাফিজুর নিহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে তাদের উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আবদুুল মোমিন।

এ ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থী ও এলাকাবাসী। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত নাটোর-রাজশাহী মহাসড়ক অবরোধ করেন তারা। এ সময় রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুঠিয়া উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও এবং পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধকারীদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist