চট্টগ্রাম ব্যুরো

  ২৯ জানুয়ারি, ২০১৮

চট্টগ্রামে রেলওয়ের বার্ষিক ক্রীড়ায় সৈয়দপুর চ্যাম্পিয়ন

বাংলাদেশ রেলওয়ের ৩৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে। এবারের চ্যাম্পিয়ন সৈয়দপুর। রোববার বিকেলে চ্যাম্পিয়ন দল সৈয়দপুরের প্রতিযোগীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তরের মাধ্যমে পর্দা নামল দেশের ঐতিহ্যবাহী এই ক্রীড়া আসরের।

দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের প্রধান পৃষ্ঠপোষক ও মহাপরিচালক, বাংলাদেশ রেলওয়ে মো. আমজাদ হোসেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, এই মাঠে রয়েছে দেশের খ্যাতিমান বহু ক্রীড়াবিদের স্মৃতি। এক সময় নিয়োগের ক্ষেত্রে ক্রীড়াবিদদের বিশেষ প্রাধান্য দেওয়া হত। এটি বর্তমান নিয়োগ বিধিতে নেই। সামনে এই বিধিতে ক্রীড়াবিদদের প্রাধান্য দেওয়ার বিষয়টি সুপারিশ করা হবে।

গত শনিবার সকালে শুরু হওয়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন ৮টি অঞ্চলের সর্বমোট ১২০ জনের ৮টি দল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রক বোর্ডের সভাপতি ও রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) মো. আবদুল হাই, রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. আরিফুজ্জামান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist