বগুড়া প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০১৮

বগুড়ায় কর্নেল ফারুক

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র হচ্ছে

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত জোট আবারও দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান। গতকাল শুক্রবার সকালে শহরের সাতমাথা-সংলগ্ন শহীদ খোকন পার্কে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত কর্মিসভায় এ মন্তব্য করেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে ফারুক খান বলেন, বিগত দিনে তারা আন্দোলনের নামে দেশে হত্যা, জ্বালাও-পোড়াও করেছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তারা দেশকে পিছিয়ে দিতে চায়। অপপ্রচার করে বাংলাদেশের মানুষকে আর বিভ্রান্ত করা যাবে না।

তিনি আরো বলেন, বগুড়াকে বিএনপির এলাকা বলে জনগণকে বিভ্রান্ত করা হয়। কিন্তু আদতেও তারা এই এলাকায় কোনো উন্নয়ন করে না। বগুড়ার সব উন্নয়ন আওয়ামী লীগ সরকারের মেয়াদে হয়েছে বলেও দাবি করেন তিনি। কর্মিসভায় নেতারা দলের সাংগঠনিক কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এতে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বগুড়া-১ আসনের এমপি আবদুুল মান্নান, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist