গাজীপুর প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০১৮

গাজীপুরে বাসে অগ্নিসংযোগ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহতের গুজবে বাসে অগ্নিসংযোগ, ভাংচুর ও বিক্ষোভ করেছে সহকর্মীরা। গতকাল বুধবার দুপুরে গাজীপুর জেলা শহরের মারিয়ালী এলাকার ফ্লমিঙ্গো ফ্যাশন লিমিটেডের শিববাড়ী-শিমুলতলী সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ, কারখানার এজিএম মো. রেজাউল করিম ও প্রত্যক্ষদর্শীরা জানান, কারখানার জুনিয়র প্যাকিংম্যান সুমি আক্তার ওই সড়ক দিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে কারখানায় যাওয়ার পথে সকাল পৌনে ৮টার দিকে অপর একটি অটোরিকশা তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সুমি আক্তার অটো থেকে রাস্তায় পড়ে যায়। এ সময় একটি বাস তার পায়ের ওপর দিয়ে গেলে সে আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ দিকে কারখানায় গুজব ছড়িয়ে পড়ে সুমি মারা গেছে। এ গুজবে খাবারের বিরতির সময় শ্রমিকরা ও বহিরাগতরা ওই সড়কে নেমে তিনটি বাস ভাংচুর এবং একটি বাসে অগ্নিসংযোগে করে। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ ও শিল্প পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে প্রায় আধা ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়। এদিকে খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সর্ভিসের কর্মীরা বাসের আগুন নেভায়। আগুনে বাসে বেশকিছু সিট পুড়ে গেছে। শিল্প পুলিশের ইন্সপেক্টর মো. আবদুস সালাম মোল্লা জানান, দুর্ঘটনায় শ্রমিক আহতের বিষয়টি কারখানা কর্তৃপক্ষ পুলিশকে আগে অবহিত করেনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যানবাহন চলাচল শুরু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist