হবিগঞ্জ প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০১৮

শেখ হাসিনা মেডিক্যাল কলেজে পাঠদান শুরু

হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজের প্রথম ব্যাচের পাঠদান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ উপলক্ষে মেডিক্যাল কলেজের অস্থায়ী ক্যাম্পাস জেলা সদর আধুনিক হাসপাতালের নব নির্মিত ২৫০ শয্যা ভবনের সামনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জেলা শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও সর্বস্তরের জনগণ অংশ নেয়।

শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক ডা. সৈয়দ মুজিবুর রহমান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির।

বিশেষ অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, যুগ্মসচিব মনীন্দ্র কিশোর মজুমদার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব মুখলেছুর রহমান, জেলা প্রশাসক মনীষ চাকমা, সিভিল সার্জন ডা. সুচিন্ত চৌধুরী, হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রথীন্দ্র চন্দ্র দেব, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সত্যেন্দ্র চন্দ্র শীল, অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান সামস, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী ও গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী সাদ মোহাম্মদ আন্দালিব।

প্রধান অতিথি শান্তির প্রতীক পায়রা উড়িয়ে মেডিক্যাল কলেজের পাঠদান কার্যক্রম উদ্বোধন করেন এবং শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় শিক্ষার্থীরা অনুভূতি প্রকাশ করে বলেন, নতুন এ মেডিক্যাল কলেজ কেমন হবে, এর ক্যাম্পাস ও আবাসন ভালো হবে কি না তা নিয়ে শুরুতে উদ্বেগ থাকলেও এখন তারা আনন্দিত। তবে তারা শেখ হাসিনা মেডিক্যাল কলেজের নিজস্ব ক্যাম্পাসে ক্লাস করার অনুভূতি নিয়ে যাওয়ার আকুলতা প্রকাশ করেন। এ ব্যাপারে প্রধান অতিথি সংসদ সদস্য আবু জাহির সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করা হবে বলে তার বক্তৃতায় আশাবাদ ব্যক্ত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist