প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ আগস্ট, ২০১৯

তিন স্থানে মাদকসহ আটক ৬

লালমনিরহাটে ফেন্সিডিলসহ ১ জন, বরগুনার পাথরঘাটায় ইয়াবাসহ আটক ৪ এবং হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ ১ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ও গতকাল শুক্রবারের বিভিন্ন সময় তাদের গ্রেফতার করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর :

লালমনিরহাট : লালমনিরহাট সদর উপজেলার মোগলহাটে ২১ বোতল ফেন্সিডিলসহ আনোয়ার হোসেন (৩৫) নামে একজনকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্নপুর এলাকা থেকে মাদকসহ তাকে আটক করা হয়। আটককৃত আনোয়ার ওই ইউনিয়নের কর্নপুর (চরফলিমারী) এলাকার মোঃ আলতাফ হোসেনের ছেলে। তিনি চিহ্নিত মাদক কারবারী বলে জানিয়েছেন ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ। এ ঘটনায় সদর থানায় মামলা তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট ডিবি পুলিশের ওসি মকবুল হোসেন।

পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতের অভিযানে আটককৃতরা মাদক কারবারি বলে জানিয়েছেন পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম। আটককৃতরা হলেন উপজেলার কাঠালতলী ইউনিয়নের কেরাতপুর বাসস্টান্ড সংলগ্ন গ্রামের মৃত আব. লতিফ মৃধার ছেলে জহিরুল ইসলাম রিপন (৪২), নাচনাপাড়া ইউনিয়নের হেমায়েত উদ্দিনের ছেলে লিটন, (২৭) একই এলাকার রঞ্জন শীলের ছেলে রতন শীল (২৮) ও পাথরঘাটা পৌর শহরের ৯ নং ওয়ার্ডের লেহাজ উদ্দিনের ছেলে জুয়েল (২৯)। আটকের পর তাদের দেহ তল্লাশী করে ৬৬ টি পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়েছেন ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারের সময় ফলিন মিয়া (২৯) নামে একজনকে গ্রেফতার করেছে বলে জানিয়ে পুলিশ। ফলিন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার দাওরা গ্রামের ফজলুল হকের ছেলে। গতকাল শুক্রবার দুপুরে তেলিয়াপাড়া ফাঁড়ি পুলিশ তাকে শাহজাহানপুর রেল লাইনের পূর্ব পাশ থেকে তাকে ৩ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান সত্যতা নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close