ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৯

ময়মনসিংহে ইসলামি বইমেলা

মহান বিজয়ের মাস উপলক্ষে ময়মনসিংহে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী বিভাগীয় ইসলামি বইমেলা। সৃজনশীল ইসলামি পুস্তক প্রকাশক ও ব্যবসায়ী সমিতি এ মেলার আয়োজন করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরের মুসলিম ইনস্টিটিউট চত্বরে মেলার উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ইসলামি চিন্তাধারার বই বা পুস্তক পড়ার মাধ্যমে একদিকে যেমন আমরা সমৃদ্ধ হব পাশাপাশি ইসলামকে ধারণ করার মাধ্যমে পরিপূর্ণভাবে নিজের জীবন, সমাজ ও রাষ্ট্রকে আলোকিত করার সুযোগ পাব। তাই সমৃদ্ধ ও আলোকিত জীবন গড়তে হলে ইসলামি চিন্তাধারার বই পড়ার বিকল্প নেই। ময়মনসিংহ বড় মসজিদের ইমাম ও খতিব আল্লামা আবদুল হকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুঁইয়া, অ্যাডভান্সড রেসিডেন্সিয়াল মডেল কলেজের অধ্যক্ষ মো. কামরুল হাসান মিলন প্রমুখ।

আয়োজ করা জানান, প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। আগামী শনিবার বাংলাদেশ ইসলামি লেখক ফোরামের লেখক আড্ডা অনুষ্ঠিত হবে মেলা প্রাঙ্গণে। মেলায় ২৪টি ইসলামি পুস্তক প্রকাশনা প্রতিষ্ঠান অংশ নিয়েছে। এ মেলা শেষ হবে আগামী ১৬ ডিসেম্বর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close