নিজস্ব প্রতিবেদক

  ১০ ডিসেম্বর, ২০১৯

টিআইবি পুরস্কার পেলেন ১০ সাংবাদিক

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার-২০১৯ পেয়েছেন ১০ জন সাংবাদিক ও একটি প্রামাণ্য অনুষ্ঠান। গতকাল সোমবার রাজধানীর ধানমন্ডিতে টিআইবি কার্যালয়ের মেঘমালা সম্মেলন কক্ষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ বছর দুর্নীতিবিষয়ক অনুসন্ধানী প্রতিবেদনের জন্য প্রিন্ট মিডিয়ায় স্থানীয় ক্যাটাগরিতে যশোরের ‘দৈনিক গ্রামের কাগজ’ পত্রিকার আট প্রতিবেদক পুরস্কার পেয়েছেন। যশোরে মাতৃত্বকালীন ভাতা প্রদান বিষয়ে সাত পর্বের অনুসন্ধানী প্রতিবেদনের জন্য তারা এ পুরস্কার পেয়েছেন।

প্রিন্ট মিডিয়া জাতীয় ক্যাটাগরিতে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক ফখরুল ইসলাম হারুন পুরস্কৃত হয়েছেন। তিনি লিখেছিলেন তিতাস গ্যাসে ঘুষের বিষয়ে। ইলেকট্রনিক মিডিয়া (প্রতিবেদন) ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের জ্যেষ্ঠ সাংবাদিক ইমরুল আহসান। তিনি সোনালী ব্যাংকের দুর্নীতি নিয়ে রিপোর্ট করেছিলেন। এ ছাড়া ইলেকট্রনিক মিডিয়া (প্রামাণ্য অনুষ্ঠান) ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে মাছরাঙা টেলিভিশনের ‘অনুসন্ধান’। গৌরি সেন শিরোনামে একটি প্রামাণ্য প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছে অনুষ্ঠানটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close