নিজস্ব প্রতিবেদক

  ২৪ সেপ্টেম্বর, ২০১৯

গুলশানের স্পায় আটক ১৬ নারী কারাগারে

অসামাজিক কার্যকলাপের অভিযোগে রাজধানীর গুলশানের ম্যাংগো স্পা থেকে আটক আসাদুজ্জামানের দুই দিন ও লাইফ স্টাইল স্পার রুহে আলমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সেই সঙ্গে তিনটি স্পা থেকে আটক ১৬ নারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল সোমবার গুলশান থানায় করা মানব পাচার আইনে করা মামলায় ম্যাংগো স্পার আসাদুজ্জামানের সাত দিন ও লাইফ স্টাইল স্পার রুহে আলমের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অন্যদিকে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে আসাদুজ্জামানের দুই দিন ও রুহে আলমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে ম্যাংগো স্পার মাহফুজা পৃথকভাবে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করেন। এ দিন গুলশান থানার মানব পাচারের পৃথক তিন মামলায় স্পার ১৬ নারীকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন রেসিডেন্ট সেলুন অ্যান্ড স্পার সাদিয়া, রুমানা আক্তার, হিরা মনি, মমতাজ বেগম ও লাকি আক্তার মিম। লাইফ স্টাইল স্পার লিলি রেমা, সাহিদা, হাওয়া আক্তার, শারমিন আক্তার, মাধবী চিরং, কলি হক, সুমা সাংমা, টিনা খাতুন, রুবি, লাকি ও ম্যাংগো স্পার মাহফুজা সাথী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close