নিজস্ব প্রতিবেদক

  ১১ এপ্রিল, ২০১৯

৬ কোম্পানির বাসকে ৬ রঙে নামানো হবে : সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, ঢাকা এবং পার্শ্ববর্তী এলাকায় চলাচলরত নগর পরিবহনের বাসগুলো ৬টি কোম্পানির আওতায় এনে ২২টি রুটের মাধ্যমে পরিচালনা করা হবে। এছাড়া এই ৬ কোম্পানির বাসগুলো গোলাপি, কমলা, সবুজ, বেগুনি, মেরুন ও নীল রঙের মাধ্যমে পরিচালনা করা হবে।

গতকাল বুধবার নগর ভবনের ব্যাংক ফ্লোর সভাকক্ষে অনুষ্ঠিত গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে গঠিত বাসরুট রেশনালাইজেসন সংক্রান্ত কমিটির সভাশেষে এক ব্রিফিং এ মেয়র এ ঘোষণা দেন।

সভায় অন্যদের মধ্যে প্রধানমন্ত্রীর এসডিজি বিষযক সচিব আবুল কালাম আজাদ, স্থানীয় সরকার সচিব শফিকুল ইসলাম, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, বিআরটিসি চেয়ারম্যান ফরিদ উদ্দিন, বিআরটিএ চেয়ারম্যান মশিউর রহমান, পুলিশের অতিরিক্ত কমিশনার মীর রেজাউল আলম, পরিবহন সমিতির নেতারা, ডিটিসিএ নির্বাহী পরিচালক রকিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র সাঈদ খোকন বলেন, মুজিবের শততম জন্মবার্ষিকী উদ্যাপন বর্ষ ২০২০ সালের মধ্যেই সড়কে নিরাপত্তা এবং শৃঙ্খলা ফিরিয়ে আনার মধ্য দিয়ে জাতির পিতা মুজিবের প্রতি সর্বোত্তম শ্রদ্ধা জানাতে চাই। আশা করছি এ সময়ের মধ্যেই সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে সব পরিকল্পনা বাস্তবায়ন করা সম্ভব হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close