রাজশাহী ব্যুরো

  ১২ ফেব্রুয়ারি, ২০১৯

‘২০৩০ সালের মধ্যেই ধনী দেশ হবে বাংলাদেশ’

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে গতিতে দেশের উন্নয়ন হচ্ছে, আগামী ২০৪১ সাল নয়, তার আগে ২০৩০ সালে বিশে^র অন্যতম ধনী দেশে পরিণত হবে বাংলাদেশ। গতকাল সোমবার দুপুরে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) কর্মচারী লীগের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, রাজশাহীতে শিল্পায়ন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এরই মধ্যে রাজশাহীতে তিনটি শিল্পাঞ্চল অনুমোদন দিয়েছে সরকার। আরো উদ্যোক্তাদের রাজশাহী নিয়ে আসব। তিনি আরো বলেন, মানুষের হাতে অর্থ না থাকলে বিনোদনের ব্যবস্থা করে লাভ হবে না। এজন্য সবার আগে রাজশাহীতে অর্থনৈতিক প্রবাহ বৃদ্ধি করতে হবে।

আরডিএ কর্মচারী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও আরডিএ কর্মচারী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরডিএর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বজলুর রহমান, সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আরডিএ বোর্ড সদস্য ইয়াসমিন রেজা ফেন্সি, মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুস সোহেল, আরডিএ সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি ফরিদ মামুদ হাসান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close