চট্টগ্রাম ব্যুরো

  ১০ ফেব্রুয়ারি, ২০১৮

পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনায় দুই মামলা

খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দুটি মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নগরীর কোতোয়ালী থানায় সন্ত্রাসবিরোধী আইন ও পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা দুটি দায়ের করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম জানান, মামলায় মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সহসভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ বিএনপি ও সহযোগী সংগঠনের মোট ৪৯ নেতাকর্মীকে সেখানে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে ২১ জন গ্রেফতার আছে। বাকি আসামিদের পলাতক দেখানো হয়েছে।

প্রসঙ্গত, খালেদার রায় ঘিরে বিএনপি নাসিমন ভবন চত্বরসহ নগরের সাতটি মোড়ে অবস্থান নেওয়ার ঘোষণা দিলেও বিএনপির কাউকে গত বৃহস্পতিবার রাস্তায় দেখা যায়নি। তবে বৃহস্পতিবার সকাল থেকেই মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের নেতৃত্বে দলীয় কিছু নেতাকর্মী নগরীর নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের সামনের মাঠে অবস্থান নেয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist