নিজস্ব প্রতিবেদক

  ১৭ জানুয়ারি, ২০১৮

রাজধানীতে চার নারীর লাশ উদ্ধার

রাজধানীতে পৃথক ঘটনায় গৃহকর্মী ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ চার নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন গৃহকর্মী হনুফা বেগম (৫৫), ছাত্রী আফরিদা তানজিল মাহি (২১), মগবাজারের তামান্না আক্তার বিথী (১৮) ও খিলক্ষেতের মাহেনুর আক্তার মৌ (১৮)। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থান পুলিশ।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উত্তর বাড্ডা সবজি গলির চ/৫৯/বি নম্বর চারতলা বাসা থেকে গৃহকর্মী হনুফা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মৃত আব্দুল জলিলের স্ত্রী।

বাড্ডা থানার এস আই আব্দুল করিম জানান, ১৮-১৯ বছর ধরে ইয়াসিন আরাফাতের বাসায় গৃহকর্মীর কাজ করতেন হনুফা। গৃহকর্তার বরাত দিয়ে এস আই জানান, সোমবার দিবাগত রাতে জানালার গ্রিলের সঙ্গে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস দেন হনুফা। দেখতে পেয়ে থানায় খবর দিলে তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

উত্তরা পূর্ব থানার এস আই জানে আলম দুলাল জানান, গত সোমবার রাতে ইউনাইটেড হাসপাতাল থেকে আফরিদা তানজিল মাহির লাশ উদ্ধার করা হয়। তিনি উত্তরা ৮ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের এ/৪ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। মাহি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১ম বর্ষের ছাত্রী ছিলেন। গত রোববার দিবাগত রাতে ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচিয়ে ফাঁস দেন মাহি। কি কারণে মাহি গলায় ফাঁস দিয়েছেন তা জানাতে পারেননি স্বজনরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist