নিজস্ব প্রতিবেদক

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

আগামী নির্বাচনে আলাদা জোট গঠনের আশা এরশাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আশা প্রকাশ করেছেন, আগামী নির্বাচনের আগে তার দলের নেতৃত্বে ১০-১৫ টি দলের জোট গঠন করা হবে। তার দাবি, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। দেশ ও জাতির স্বার্থে ক্ষমতায় যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদ গতকাল শনিবার দুপুরে রাজধানীতে এক যোগদান অনুষ্ঠানে এ আশাবাদ ব্যক্ত করেন।

চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক মো. মোস্তফা সেলিম বেঙ্গলের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় এরশাদ বলেন, নিজেদের জন্য নয়, দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে। অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সুশাসন ও সমৃদ্ধি দিয়েছে আগামীতেও গোটা জাতিকে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ যোগদানকারীদের উদ্দেশে বলেন, তারাই আপনজন, যারাÑ সুদিনে-দুর্দিনে পাশে দাঁড়ায়। রংপুরের মানুষ আমার সবচেয়ে আপনজন। তারা সুদিনে-দুর্দিনে আমার পাশে ছিল এবং এখনো আছে। এটা আমার জন্য সবচেয়ে বড় পাওয়া।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই যোগদান সভায় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চেয়ারম্যানের উপদেষ্টা সৈয়দ দিদার বখত, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মো. আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, হেলাল উদ্দিন হেলাল, মো. মিল্টন মোল্লা প্রমুখ। সভা পরিচালনা করেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

যোগদানকারীরা হলেন- শহীদুল ইসলাম মেম্বর, আরিফুজ্জামান, সিরাজুল ইসলাম খান, সাইফুল ইসলাম, মুকুল, জুয়েল, জাহাঙ্গীর আলম, সুমন, রুবেল, রানা, ইউসুফ, ইসমাইলসহ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist