নিজস্ব প্রতিবেদক

  ০১ ফেব্রুয়ারি, ২০২০

গুরুত্বপূর্ণরা ভোট দেবেন কে কোথায়

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদাও ভোট দেবেন।

ঢাকার দুই সিটির মেয়র নির্বাচনে শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট হবে। দুই সিটি করপোরেশনের ভোটার রয়েছেন ৫৪ লাখ ৬৩ হাজার ৪৬৭ জন। গতকাল শুক্রবার আটটি করে মোট ১৬টি ভেন্যু থেকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ২ হাজার ৪৬৮টি কেন্দ্রের ভোটের সরঞ্জাম বিতরণ করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থীদের নির্বাচনী এজেন্ট এবং মিডিয়া সেল থেকে তাদের ভোট দেওয়ার কেন্দ্র ও সময় জানা গেছে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সকাল ৮টায় রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে ভোট দেবেন। আর প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা উত্তরা ৫ নম্বর সেক্টরের আইইটি স্কুলে সকাল ১০টায় ভোট দেবেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম উত্তরার শাহজালাল এভিনিউয়ের নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে সকাল ৮টায় ভোট দেবেন।

আর উত্তর সিটিতে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল সকাল ৯টার দিকে গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন।

অন্যদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস সকাল ৮টার পর ধানমন্ডির ড. মালিকা বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে ভোট দেবেন। এই সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন আর কে মিশন রোডের শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টায় ভোট দেবেন।

উত্তর সিটি করপোরেশনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবির মেয়র প্রার্থী আহাম্মদ সাজেদুল হক রুবেল বেলা ১১টায় মিরপুর-১০ নম্বরের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দেবেন। আর ঢাকা দক্ষিণে জাতীয় পার্টির মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন সকাল ৯টায় লালবাগের আমলিগোলা উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন বলে পার্টি থেকে জানানো হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকন দুপুর সাড়ে ১২টায় পুরান ঢাকার নাজিরাবাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন বলে তার দফতর থেকে জানানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close