নিজস্ব প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০২০

দেশটা কারো পারিবারিক সম্পত্তি না : ইশরাক

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে প্রভাব বিস্তার না করার জন্য আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের প্রতি আহ্বান জানিয়েছেন ইশরাক হোসেন। তিনি বলেন, কোনো প্রার্থী বা পরিবারের প্রভাব পড়বে না নির্বাচনে। কারণ দেশটা কারো পারিবারিক সম্পত্তি না। গতকাল শনিবার গোপীবাগের নিজ বাসায় নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইশরাক হোসেন বলেন, আমি যতটুকু জানি উনি (তাপস) একজন সজ্জন ব্যক্তি। প্রতিপক্ষ প্রার্থীর প্রতি আমার আহ্বান থাকবে, নির্বাচনে কোনো ধরনের ইনফ্লুয়েন্স করবেন না। আইনশৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন পরিচালনার দায়িত্বে যারা থাকবেন তারা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবেন। এরপরে নির্বাচনের ফলাফল যা হবে আমরা তা মেনে নেব। কিন্তু কারচুপি হলে জনগণ কোনোভাবেই সেটা মেনে নেবে না।

প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ বিষয়ে ইশরাক হোসেন বলেন, আমার পাশে এখনো মাথায় ব্যান্ডেজ নিয়ে একজন দাঁড়িয়ে আছেন। উনার নাম আমিনুল ইসলাম উনি ৫৬ ওয়ার্ডের কামরাঙ্গীরচর এলাকার আমাদের একজন কর্মী। গত শুক্রবার তিনি হামলার শিকার হয়েছেন।

ভোটকেন্দ্রে পাহারা সম্পর্কিত প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটকেন্দ্র পাহারা বলতে কোনো কিছু নেই। নির্বাচনকে কেন্দ্র করে একটা নির্বাচন পরিচালনা কমিটি করা হয়। এবার আমরা সেটা করব। এবার নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী যারা নিযুক্ত থাকবেন তারা সততার সঙ্গে এবং জনগণের সঙ্গে কাজ করবেন বলে আমি আশা করি। কারণ তাদের দায়বদ্ধতা রয়েছে জনগণের প্রতি। তারা কোনো দলীয় ক্যাডার বাহিনী নয়। আমরা তাদের সহযোগিতা করব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close